পাপিয়ার কাছ থেকে প্রভাবশালী ব্যক্তিদের অ’ন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার

যুব মহিলা লীগ নেত্রী পাপিয়াকে আ’টকের পর থেকে বেরিয়ে আসছে একের পর এক মাথা ঘুরিয়ে দেয়া খবর। এবার জানা গেল, পাপিয়ার কাছ থেকে গো’পন ক্যামেরায় ধারণকৃত অনেক ধনাঢ্য ও প্রভাবশালী

ব্যক্তির অ’ন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার করেছেন র‌্যাব কর্মকর্তারা। গো’পন ক্যামেরায় মেয়েদের ছবি ধারণ করে তাদের নিয়মিতভাবে ব্ল্যা’কমেইল করতেন তিনি। পাপিয়ার কাছ থেকে উদ্ধারকৃত একটি ভিডিও ক্লিপে দেখা যায় পাপিয়া বসে আছেন বাইজিবাড়ির সর্দারনির মতো। তার হাতে মোটা একটি বেতের লাঠি। তার কব্জায় থাকা মেয়েরা কথা না শুনলে পে’টাতেন।

পাঁচ তারকা হোটেলে নারী ও মা’দক ব্যবসাই তার আয়ের মূল উৎস। দেশের অভিজাত কিছু মানুষ ও বিদেশিরাই এর গ্রাহক। ইন্টারনেটে স্ক’ট সার্ভিস খুলে বসে খদ্দেরদের কাছে তাদের চাহিদামতো সুন্দরী তরুণী পাঠাতেন। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে শিক্ষিত সুন্দরী তরুণীদের সংগ্রহ করতেন। একপর্যায়ে তাদেরকে ধনাঢ্য ব্যক্তিদের শ’য্যাসঙ্গী হতে বাধ্য করতেন পাপিয়া।

উল্লেখ্য, শনিবার (২২ ফেব্রুয়ারি) দেশ ছেড়ে পা’লানোর সময় পাপিয়াকে আ’টক করে র‍্যাব। তার বাসা থেকে উদ্ধার করা হয়েছে বিদেশি অ’স্ত্র, ম’দ ও বিপুল পরিমাণ জ্ঞাত আয় বর্হিভূত অর্থ। এছাড়া আরো জানা গেছে, হোটেল ওয়েস্টিনের প্রেসিডেন্সিয়াল স্যুইট বুকিং করে নিজের অসামাজিক কা’র্যকলাপ চালাতেন পাপিয়া, তিনি হোটেলটি প্রতিদিন প্রায় আড়াই লাখ টাকা ম’দের বিল হিসেবে পরিশোধ করতেন।

এসএ/সাএ