শিক্ষার্থী ধ’র্ষণের সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে : ডিসি গুলশান জোন

রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবের প্রান্তে সড়কের পাশের জায়গাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী ধ’র্ষণের ঘটনাস্থল হিসেবে চিহ্নিত করেছে পু’লিশ। আ’সামী ধরতে প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে। এছাড়াও সিসিটিভির ফুটেজ পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা গুলশান জোনের ডিসি সুদীপ চক্রবর্তী।

গুলশান জোনের ডিসি বলেন, ‘ভিকটিমের সঙ্গে রোববার থেকে একাধিকবার ওসি, এসি ক্যান্টনমেন্টে কথা বলেছেন। ভিকটিমের কথা অনুযায়ী অভিযুক্ত একজন।’

ভিকটিমের বাবা ইতোমধ্যে একজনের কথা উল্লেখ করেই মামলা করেছেন বলেও তিনি জানান।

তিনি আরও জানান, আমরা ভিকটিমের সঙ্গে কথা বলে জানতে পারি আসামী তার পূর্ব পরিচিত নয়, তবে তাকে দেখলে চিনতে পারবে বলে আমাদের জানিয়েছেন তিনি।

সুদীপ চক্রবর্তী বলেন, ‘আমরা সার্বিক তদন্তের চেষ্টা করছি। ভিকটিম ঢাকা মেডিক্যাল কলেজে আছে। আমরা অপরাধীকে খুঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা করছি।’

এদিকে, নিপীড়নের শিকার ছাত্রী শারীরিক ও মানসিকভাবে এখন অনেকটাই সুস্থ আছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। দু’একদিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানান তিনি।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে এক প্রেস বিফ্রিংয়ে এ কথা জানান তিনি। 

প্রসঙ্গত, রোববার (৫ জানুয়ারি) সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। কুর্মিটোলা বাসস্টেশনে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অজ্ঞান করে নির্জন স্থানে নিয়ে ধ’র্ষণ করে। ঘটনাটি সন্ধ্যা ৭ থেকে রাত ৮ টার মাঝামাঝি সময়ে ঘটে। এরপর রাত ১০টার দিকে জ্ঞান ফেরে ওই ছাত্রীর। পরে তিনি রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *